প্রচ্ছদ / খুলনা / নড়াইলে আব্দুল লতিফ নেজামীর মাগফেরাত কামনায় ইফতারি বিতরণ

নড়াইলে আব্দুল লতিফ নেজামীর মাগফেরাত কামনায় ইফতারি বিতরণ

নড়াইল সংবাদদাতা,

নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান ও বর্ষীয়ান রাজনীতিবিদ সদ্য প্রয়াত মাওলানা আব্দুল লতিফ নেজামীর রূহের মাগফেরাত কামনায় ইফতারি বিতরণ করেছে নেজামে ইসলাম পার্টি, নড়াইল জেলা শাখা। আজ মঙ্গলবার নড়াইল শহরে আলেম-ওলামা ও দুস্থ মানুষদের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

ইফতারি বিতরণ শেষে সামাজিক দূরত্ব বজায় রেখে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোটের সদ্য প্রয়াত চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী ও সাবেক চেয়ারম্যান মুফতি আমিনীর রূহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নেজামে ইসলাম পার্টির নড়াইল জেলা সভাপতি ও খুলনা বিভাগীয় সমন্বয়ক হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, লোহাগাড়া উপজেলা সভাপতি এনায়েতুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, মাওলানা মোঃ তানবীরুল ইসলাম, দৈনিক যায়যায়দিন পত্রিকার সাংবাদিক আল-আমিন, ফরিদ উদ্দিন, শাফায়াত হুসাইন প্রমুখ।

উক্ত কর্মসূচির বিষয়ে হাফেজ মাওলানা মাহবুবুর রহমান বলেন, আমার দলের চেয়ারম্যান, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল লতিফ নেজামী এ মাসের ১১ তারিখ রাতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তার রূহের মাগফেরাত কামনায় আমার ব্যক্তিগত উদ্যোগে আলেম-ওলামা ও রোজাদারদের মাঝে ইফতারি বিতরণ করেছি। এছাড়াও নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হাসনাত আমিনী সাহেবকে নড়াইল জেলা শাখার পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি।

উল্লেখ্য যে, নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী এ মাসের ১১ তারিখ রাত সাড়ে আটটার দিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে দলটির চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৮ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *