প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / বিএনপির সভাপতির জানাজা-দাফন সম্পন্ন করল ছাত্রলীগ।

বিএনপির সভাপতির জানাজা-দাফন সম্পন্ন করল ছাত্রলীগ।

সিএন নিউজ, অনলাইন ডেস্কঃ

 

ঐতিহ্যবাহী এই সংগঠনের ধারক কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এবং দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল এই প্রতিষ্ঠানটিকে নিয়ে গেলেন এক অনন্য উচ্চতায়। ছাত্রলীগকে একটি সার্বজনীন সেবা মূলক প্রতিষ্ঠানে পরিনত করেছেন তারা দুজন।

 

গতকাল সকালে ভিরাল্লায় বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী সবুর খাঁনের দাফন সম্পন্ন করে ঘরে যেতে না যেতেই আবার ইউ এন ও মহোদয়ের ফোন।কুমিল্লার দেবিদ্বার উপজেলা বি এন পির সাবেক সভাপতি আবদুছ সালাম কভিট ১৯ করোনা পজেটিভ হয়ে মৃত্যু বরন করেছেন, ফোন পাওয়ার সাথে সাথেই, মানবতার সেবা যাদের ধর্ম তাদের কি আর দল বিভাজন করতে পারে? তাই সকল ক্লান্তিকে নিজের করে,মৃত সালামের জানাজা দাফন যখন সম্পন্ন করেন রাত তখন তিন টা।

 

জেলা সেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেন মিঠু তার ফেইসবুক পেইজে এহেন মহৎ কাজের প্রশংসা করে বলেন, হ্যালো বললেই আজকে যে ছাত্রলীগ পৌঁছে যাচ্ছে আপনার ঘরে উপহার হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে, নিজের ঘাম ঝরাচ্ছেন কৃষকের ধানের ক্ষেতে, নিজের সন্তান, আত্মীয়-স্বজন, পরিবার-পরিজন কেউ যখন আপনার লাশের খাটিয়ার ভার বহন করছেনা, তখনও আপনার ভার বহন করে অন্তিম শয়ানে শায়িত করছে যে ছাত্রলীগ,তাকে মনে থাকবে তো!

 

ছোটখাটো ব্যক্তি ত্রুটির কারণে সমালোচনার ঝড় বইয়ে দেয়া সেই দল কানা আর টক শো ব্যপারীরা তোমাদের এই কাজের স্বীকৃতি না দিলেও, যাদের জন্য তোমরা জীবনের ঝুঁকি নিয়েছ, নিশ্চয়ই পরপারে তোমাদের কথা বলবে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

২ মন্তব্য